সুনামগঞ্জের জগন্নাথপুরে জমিয়তে উলামায়ে ইসলামের নেতা, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে জমিয়ত মনোনীত খাজুর গাছ প্রতীকের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, সৈয়য়দ তালহা আলম বর্তমান পরিস্থিতিতে তিনি দলের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি এবং তাহার নিজস্ব রাজনৈতিক দৃষ্টিভঙ্গির মধ্যে অনেক পার্থক্য লক্ষ্য করে সৈয়দ তালহা আলম দলের সবার প্রতি সম্মান বজায় রেখে দলের রাজনৈতিক সদস্যপদ থেকে পদত্যাগ করছেন তিনি। বিস্তারিত দেখুন তাহার পাঠানো প্রেস বিজ্ঞপ্তীতে।


আসসালামু আলাইকুম এবং আদাব।

আমি সৈয়দ তালহা আলম বিগত কিছুদিন আগে একজন কর্মী হিসেবে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশে যোগদান করি। বর্তমান পরিস্থিতিতে আমার দলের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি এবং আমার নিজস্ব রাজনৈতিক দৃষ্টিভঙ্গির মধ্যে অনেক পার্থক্য লক্ষণ করছি।


এইজন্য আমি স্বেচ্ছায় এবং সজ্ঞানে দলের সবার প্রতি সম্মান বজায় রেখে আমি দলের রাজনৈতিক সদস্যপদ থেকে পদত্যাগ করছি। যদিও আমি দলের অংশ আর নই, জমিয়তে উলামায়ে ইসলামের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা আমার সবসময় রয়েছে। আমি জমিয়তের কাছে চিরঋণী এবং কৃতজ্ঞ।


এছাড়াও, জাতীয় নেতা অ্যাডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী আমার এক ভালোবাসার স্থান এবং উনার পাশে আমি ছিলাম এবং ভবিষ্যতেও থাকার চেষ্টা করবো।


এছাড়াও, আমি দলে যোগদান করার আগে দল নির্বিশেষে আলেম সমাজের বন্ধু ছিলাম এবং আগামীতেও থাকবো। ইসলাম এবং আলেম সমাজের পৃষ্টপোষক হিসেবে আমি আছি এবং আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখুন ততদিন থাকবো ইন শা আল্লাহ।


দয়া করে সবাই উষ্কানীমূলক এবং বিভ্রান্তিমূলক মন্তব্য থেকে বিরত থাকবেন। সবাই দোয়া করবেন ভবিষ্যতে দেশ ও জাতির খেদমতে আসতে পারি।


আল্লাহ সর্বশক্তিমান।


বিনীত: আপনাদের সৈয়দ তালহা আলম। জগন্নাথপুর, সুনামগঞ্জ।

Post a Comment

নবীনতর পূর্বতন