কপি রিপোর্টার::

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা পরিষদের একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আকমল হোসেনের জানাযার নামাজ আগামী ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা আড়াইটায় নিজ গ্রাম শ্রীরামসী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।


মরহুমের পুত্র মোত্তাকিন হোসেন জানান আজ মঙ্গলবার সিলেট শহরের একটি হাসপাতালের মরচুয়ারীতে মরদেহ রাখা হবে।


বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর সকাল ৯টায় সিলেট মহানগরীর নাইরপুল জামে মসজিদে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।


এবং ঐদিন আমাদের নিজ গ্রাম শ্রীরামসীতে নিয়ে যাওয়া হবে সেখানে বেলা আড়াইটায় শ্রীরামসী স্কুল এন্ড কলেজ মাঠে দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।


পরে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হবে।


জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু জানান, আগামী ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় জগন্নাথপুর উপজেলা পরিষদ চত্ত্বরে আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেনের মরদেহ রাখা হবে।


এখানে শ্রদ্ধা নিবেদন শেষে শ্রীরামসী গ্রামে নিয়ে যাওয়া হবে। জানাযার নামাজে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি উপস্থিত থাকবেন।


তিনি আরো জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেনের আকষ্মিক মৃত্যুতে পুরো উপজেলার আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা শোকে মুহ্যমান।


উপজেলা আওয়ামী লীগ তিনদিনের শোক ঘোষনা করেছেন। আগামী ২৯ ডিসেম্বর বেলা আড়াইটায় জানাযার নামাজে দলীয় নেতৃবৃন্দ এবং ধর্মপ্রান মুসল্লিগনদের উপস্থিতি ও দোয়া কামনা করেন।


এদিকে মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া জানান,মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং শ্রীরামসী বাজার কমিটি তিন দিনের শোক ঘোষনা দিয়েছেন।


উল্লেখ্য ::

আজ মঙ্গলবার রাত ১টা ৫৫ মিনিটের সময় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকমল হোসেন শেষ নিশ্বাস ত্যাগ করেন।


মৃত্যুকালে তিনি স্ত্রী পাচঁ ছেলে চার মেয়ে সহ নাতী নাতনিন এবং অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।


আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে শনিবার ঢাকায় গিয়েছিলন চেয়ারম্যান আকমল হোসেন।


সোমবার রাতে হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হলে ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১টা ৫৫ মিনিটের সময় তিনি মারা যান।

জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসী রসুলপুর গ্রামের কৃতি সন্তান প্রয়াত আকমল হোসেন সদ্য অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচেন ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন গত ১ ডিসেম্বর শপথ এবং এবং ৪ ডিসেম্বর দায়িত্ব গ্রহন করেন করেন।

Post a Comment

নবীনতর পূর্বতন