সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমেদের এর মাতা সৈয়দপুর হারিকোনা নিবাসি মোছা. তারাবুন্নেছা (৭২) এর মৃত্যুতে সুনামগঞ্জ জেলা যুবদলের দপ্তর সম্পাদক শাহ আলম এর স্বাক্ষরিত এক শোক বার্তায় শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত ও সুনামগঞ্জ জেলা যুবদলের সাধারন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ কয়েছ।


জগন্নাথপুর উপজেলা যুবদলের এক বিবৃতিতে শোক ও সমবেদনা জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিয়া মোহাম্মদ ইউসুফ, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম লেবু, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সাদেক আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রাসেল বক্স, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক হাফিজুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক লুৎফুজ্জামান ছালিক, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রুহুল আমিন খান, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান তালুকদার মুহিত, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আলী সহ জগন্নাথপুর উপজেলা যুবদল আহবায়ক কমিটির সদস্যবৃন্দ।


শোকবার্তায় যুবদলের নেত্রীবৃন্দরা জগন্নাথপুর জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমেদের এর মাতা সৈয়দপুর, হারিকোনা নিবাসি মোছা. তারাবুন্নেছা (৭২) এর মৃত্যুতে, জাতীয়তাবাদী যুবদল, সুনামগঞ্জ জেলা শাখা ও জগন্নাথপুর উপজেলা শাখার নেতাকর্মী বৃন্দ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। মহান আল্লাহর দরবারে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত ও জান্নাত কামনা করেছেন এবং মরহুমার শোকাহত পরিবার পরিজনদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

Post a Comment

নবীনতর পূর্বতন