শুক্রবার শুরু হচ্ছে বিপিএলের নবম মৌসুম। আর আজ টুর্নামেন্টের টিকিটের দাম ঘোষণা করা হয়েছে। টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা এবং সর্বোচ্চ ১৫০০ টাকা।


মূলত ঢাকা পর্বের প্রথম রাউন্ডের টিকিটের দাম বলা হয়েছে। যেখানে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১৫০০ টাকা। দামের দিক থেকে গ্র্যান্ড স্ট্যান্ডের পরেই রয়েছে ভিআইপি স্ট্যান্ড। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১০০০ টাকায়। ক্লাব হাউজের টিকিট মিলবে ৫০০ টাকায়। সাউথ স্ট্যান্ড ও ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়।


মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটে রয়েছে টিকিট কাউন্টার। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট কাউন্টার, বুথ খোলা থাকবে। ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন পাওয়া যাবে টিকিট।


বিপিএলের এবারের মৌসুমের উদ্বোধনী ম্যাচে মাঠে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-সিলেট স্ট্রাইকার্স। শুক্রবার বেলা আড়াইটায় মাঠে গড়াবে ম্যাচটি। দিনের অপর ম্যাচে সন্ধ্যা ৭টা ১৫ তে খেলবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স।

Post a Comment

নবীনতর পূর্বতন